• বুধবার, ২২ মে ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জের ৩ উপজেলার নির্বাচনে মোতায়েন ৭ প্লাটুন বিজিবি সদস্য নিকলীতে রাত পোহালেই ভোট, মোটরসাইকেল ও আনারসের মাঝে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস র‌্যাব হেফাজতে গৃহবধূর মৃত্যু ভৈরবের ৪ র‌্যাব সদস্যসহ নান্দাইলের এক এসআই প্রত্যাহার কুলিয়ারচর উপজেলা পরিষদ নির্বাচনে আবুল হোসেন লিটন বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির যুবদল নেতাকে কারণ দর্শানোর নোটিশ বাজিতপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে মার্কা বিতরণ করিমগঞ্জে বারঘড়িয়া ফাজিলখালী ইসলামিয়া দাখিল মাদরাসায় ৪ তলা নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধন ক্যাম্পে এক নারীর মৃত্যুতে র‌্যাব কর্মকর্তা প্রত্যাহার কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন

ভৈরবে বিসিবি সভাপতি নাজমুল হাসানের পক্ষ থেকে মাস্ক বিতরণ কর্মসূচি

ভৈরবে বিসিবি সভাপতি নাজমুল হাসানের
পক্ষ থেকে মাস্ক বিতরণ কর্মসূচি

# মিলাদ হোসেন অপু :-

কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য ও বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপনের পক্ষ থেকে ভৈরবে মাস্ক বিতরণ করা হয়েছে। আজ ১৯ ডিসেম্বর ভৈরব মুক্ত দিবস উপলক্ষে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়ার সভাপতিত্বে এ কর্মসূচি পালন করা হয়। কর্মসূচিতে ভৈরব উপজেলার ৭ ইউনিয়নের ও পৌরসভার ১২টি ওয়ার্ডের মোট ৪০ হাজার পিস মাস্ক বিতরণ করা হয়। এছাড়াও সারা ভৈরবে করোনা সচেতনতায় করণীয় লেখনী পোস্টার বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, সহ-সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চু, জাকির হোসেন কাজল, যুগ্ম-সাধারণ সম্পাদক এনামুল হক জাহাঙ্গীর, খলিলুর রহমান, সাংগঠনিক সম্পাদক আবু বকর সিদ্দিক, পৌর আওয়ামী লীগ সভাপতি এসএম বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ প্রমুখ। এছাড়াও অনুষ্ঠানে উপজেলার ৭টি ইউনিয়নের আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক, পৌর শহরের ১২টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।
এ বিষয়ে বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া বলেন, সারা বাংলাদেশে করোনায় আক্রান্ত হয়েছে হাজার হাজার মানুষ। মৃত্যুবরণও করেছে হাজার মানুষ। আমাদের ভৈরবেও করোনার সংখ্যা থেমে নেই। এ জন্য আমাদের এমপি নাজমুল হাসান পাপন করোনা মোকাবেলায় ভৈরবে ৪০ হাজার মাস্ক পাঠিয়েছেন। ভৈরব উপজেলা ও পৌর আওয়ামী লীগের পক্ষ থেকে নাজমুল হাসান পাপনের প্রতি কৃতজ্ঞতা প্রদান করে এমপি মহোদয়ের সুস্বাস্থ্য ও দীর্ঘাযু কামনা করেন। পর্যায়ক্রমে মাস্কসহ করোনা মোকাবেলায় বিভিন্ন উপকরণ পাঠাবেন বলে জানান তিঁনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *